আড়ালে__ভালোবাসি...... পর্ব: ৩


 

#আড়ালে_ভালোবাসি 

#পর্ব:3

#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা 


আরসাল ঘরে আসতেই আইরার হার্ট বিট বেরে যাই রিতি মতো আইরা এসির মাজে ও ঘামছে। আইরা যদি কেনো কিছু কে ভয় পাই সেটা আরসাল। আইরা কে ঘোমটা দিয়ে বসে থাকতে দেখে আরসাল বলে এই ভাবে সং সেজে বসে আছিস কেনো আইরা? আরসাল এর কথা শুনে ঘুমটা সরিয়ে পেলে আইরা। আরসাল কিছু কোন তাকিয়ে থেকে বলে কি হলো চুপ কেনো? আইরা বলে না মানে আসলে কি হয়েছে । আরসাল বলে আর একটা কথাও বলবি না তুই। কি না মানে আসলে সারা দিন তো পাগল এর মতো বক বক করিস আমার সামনে আসলে কথা আটকে যাই কেনো আমি বাঘ না ভাল্লুক? আইরা বির বির করে বলে এর থেকে ভয়ঙ্কর কোনো প্রানি তাকলে সেটা তুমি। আরসাল বলে যদি তোর ভাবনা শেষ হয় তাহলে ফ্রেশ হয়ে শুয়ে পর আমি তোর পরে ফ্রেশ হবো। আইরা বলে ফ্রেশ হয়ে শুয়ে পরবো মানে। আরসাল এবার আইরার একদম কাছে চলে যাই এই দিখে আইরার হার্ট বেরিয়ে আসার উপক্রম। আরসাল আইরার কানের কাছে মুখ নিয়ে বলে উঠে তাহলে কি বাসর করবি?আরসাল এর কথা শুনে আইরা বলে নাআআআআ। আরসাল দমক দিয়ে বলে আস্তে চিল্লা বেয়াদব সবাই কি বলবে ডাফার এই মুহূর্তে সামনে থেকে যা। আইরা মুখ বেঞ্চি কেটে চলে যাই যেতে যেতে বলে পৃথীবির সবার সাথে মিষ্টি করে কথা বলে আমার বেলায় করলা খেয়ে কথা বলে মনে হয়। আইরার বির বির করা দেখে আরসাল মুচকি হেসে বলে বড়ো হলো না পাগলি টা। আইরা ফ্রেশ হয়ে বেরিয়ে আসে একটা নাইটি পরে। আইরা কে ভিজা চুলে আর নাইটিতে দেখে এক নজর এ চেয়ে আছে আরসাল। আইরা দেখতে পেয়ে বলে কি দেখছো আরসাল ভাইয়া? আরসাল আনমনে বলে তোকে পরক্ষণে নিজেকে সামলে বলে পেত্নীর মতো চুল আউলা জাওলা করে কেনো রেখেছিস চুল গুলো শুকিয়ে নে। আইরা বলে আমি তো পারি না। আরসাল বলে তুই যে কোনো কাজের না সেটা তো ভুলে গেছিলাম বলেই আইরা কে বসিয়ে যত্ন করে হেয়ার ড্রায়ার দিয়ে চুল শুকিয়ে দেই। আইরা এতো কোন মন দিয়ে দেখছিলো এবার আরসাল কে পশ্ন করে আচ্ছা তুমি আমার এতো যত্ন কেনো করছো আর আমাকে বিয়ে টাই কেনো করলে? তুমি কি ভালোবাসো আমাকে? আরসাল বলে তুই ভুল ধারনা নিয়ে আছিস আইরা আমি বিয়েটা করেছি শুধু পরিবার এর সম্মান বাঁচাতে আর কিছু না আর যত্ন নিচ্ছি তুই তো কোনো কাজের না তাই আর এটা দায়িত্ব তাই বউ এর দায়িত্ব পালন করছি এই সব কিছুর মাঝে আমার ভালোবাসা খুঁজতে যাবি না তোর মতো মাথা খারাপ মেয়ে কে আমি ভালোবাসবো মনে হয়ে তোর ?আর আমার ভালোবাসা না বাসা তোর কিছুই যাই আসে না বলেই ওয়াশ রোমে ডুকে যাই ।আইরার কথা গুলো খারাপ লাগলে ও সে মনে মনে বলে আরসাল ভাইয়া তো ঠিক বলেছে একটা কথা ও তো মিথ্যা না উনি তো পরিবার এর সম্মান বাঁচাতে বিয়েটা করেছে আর আমার উপর শুধু দায়িত্বের জন্য এসব করছে। তবে উনি যে বললো উনার ভালোবাসা আমার কিছু যাই আসে না আদো কি তাই। আইরা আরসাল এর ছবির দিখে তাকিয়ে বলে আপনি এমন কেনো আরসাল ভাইয়া আপনাকে আমি ঠিক বুজতে পারি না কখনো অনেক কঠোর কথা বলেন আবার কখনো শাসন করেন কখনো কেয়ার করেন কেনো করেন ।আপনাকে বুজা আসলে অনেক মুশকিল ।


আরসাল ওয়াশ থেকে বের হয়ে বলে তোর ভাবা শেষ হলে শুয়ে পর রাত অনেক হয়েছে আমার অফিস আছে কাল। আইরা বলে কোথায় ঘুমাবো? আরসাল বলে এতো বড়ো বেড কি চোখে পরে না। আইরা বলে তুমি কোথায় তাকবে? আরসাল বলে বেডে। আইরা ভয়ে ভয়ে বলে তুমি আমার সাথে তাকবে? আরসাল এবার রাগি কন্ঠে বলে এটা সিরিয়াল না আইরা যে তুই বলবি আমি আপনার সাথে তাকতে পারবো না এক বিছানাতে আপনি সোপাই যান এসব চলবে না তুই ভুলে যাস না তুই আমার বিয়ে করা বউ । আজ থেকে আমার কথার বাহিরে এক পা ও নরবি না যা বলবো তাই শুনবি না হলে ঠিক কতো টা খারাপ হতে পারি আমি যানা আছে তোর বলেই আইরা কে ইশারা করে শুতে আইরা ভয়ে ভয়ে শুয়ে পরে আরসাল ও লাইট নিভিয়ে শুয়ে পরে আইরা কে বুকে নিয়ে। আইরা কিছু বলতে যাবে তার আগে আরসাল বলে একটা কথাও যদি তোর মুখ তেকে বের হয় তাহলে সোজা মাথায় তুলে ব্যালকনিতে নিয়ে আছার মেরে নিচে পেলে দিবো। আইরা ভয়ে চোখ বুজে নেই। আরসাল সেটা দেখে মুচকি হাসে। আইরা ঘুমিয়ে পরতে আরসাল আইরা কে বুক তেকে তুলে কপালে চুমু খেয়ে বলে আমার ভিতু রানী খুব ভালোবাসি তোকে পাগলি তবে সেটা তোকে কখনো যানতে দিবো না তাহলে যে তোকে মানুষ এর মতো মানুষ করতে পারবো না। একবার যদি নরম হয় তাহলে তুই কখনো ভয় পাবি না #আড়ালে ভালোবাসি বলেই বুকে জরিয়ে দরে ঘুমিয়ে পরে...

চলবে....


(যদি কোনো বানান ভুল হয় দরিয়ে দিবেন 1000 এর মতো শব্দ লিখতে হয় ভুল হতেই পারে )

Post a Comment

Previous Post Next Post